শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলেদের গণসংবর্ধনা

বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলেদের গণসংবর্ধনা

বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলেদের গণসংবর্ধনা
বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলেদের গণসংবর্ধনা

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলদের গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় উপজেলার শিকদারীতে অবস্থিত সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গনে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইজ্ঞিঃ এনামুল হক।

এসময় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ইজ্ঞিঃ এনামুল হক বলেন , সম্প্রতি অনুষ্ঠিত ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন। সেইসঙ্গে কাউন্সিলরাও সম্মান জনক ভাবে জয়লাভ করেছে। আওয়ামী লীগ সরকারের সময়ে তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে দ্বিতীয় এবং সর্বশেষ প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। যার হাত ধরে ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে নির্বাচনে তাকে চিনতে ভুল করেনি ভোটাররা। যোগ্য নেতাকে নির্বাচিত করেছেন পৌরবাসী।

এমপি এনামুল হক বলেন, আব্দুল মালেক মন্ডল শক্ত হাতে অবহেলীত পৌরসভাকে উন্নয়নের ছোঁয়ায় ভিন্নরুপ দিতে চলেছে। মেয়র আব্দুল মালেক মন্ডলের সঙ্গে একাত্মতা পোষণ করে পৌরসভার উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য কাউন্সিলরসহ পৌরবাসীকে আহ্বান জানান তিনি। সেইসঙ্গে প্রতিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখারও কথা বলেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

অনুষ্ঠানে ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল, নির্বাজিত কাউন্সিলর্র শরিফুল ইসলাম, সেলিম রেজা, আহাদ আলী প্রামানিক, দোলাহার হোসেন, হাসান আলী, আব্দুল হান্নান, ফয়েজ উদ্দীন মন্ডল, আব্দুল মজিদ এবং আলমগীর হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে রোনা বিবি, শাহানারা খাতুন এবং আনোয়ারা বিবিকে সংবর্ধনা প্রদান হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়নর সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহিম হোসেন, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ প্রমুখ।

মতিহার বার্তা ডট কম: ৩০ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply